সখীপুরের বেতুয়া পাবলিক লাইব্রেরিতে কবি শাহ আলম সানি’র বই উপহার

155

সখীপুর প্রতিনিধি ॥
বিশিষ্ট কবি, গীতিকার ও উপ্যনাসিক কবি শাহ আলম সানি টাঙ্গাইলের সখীপুর উপজেলার বেতুয়া পাবলিক লাইব্রেরিতে তাঁর নিজের লেখা বইসহ বিভিন্ন লেখকের অর্ধ শতাধিক বই উপহার দিয়েছেন। শুক্রবার (১ জুলাই) সকালে বেতুয়া পাবলিক লাইব্রেরি কর্তৃপক্ষ বইগুলো গ্রহণ করেন।

বই উপহার অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভায় তাহমিদ রাজ সোহেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন কবি ও গীতিকার শাহ আলম সানি, বহেড়াতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য ডা. শরবেশ আলী, স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান উজ্জ্বল হোসাইন, সাংবাদিক মোস্তফা কামাল, প্রফেসর ইকবাল হোসেন, কবি শাহাদত হোসেন প্রমুখ। এ সময় অন্যান্যদের মধ্যে ডাক বিভাগের পরিদর্শক গোলাম মোস্তফা, দীপ্তি প্রি-ক্যাডেট স্কুল বেতুয়া শাখার পরিচালক রুবেল আহমেদ, প্রধান শিক্ষক শামীম আল মামুন, সাদেক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় লাইব্রেরি কর্তৃপক্ষ ও উপস্থিত নেতৃবৃন্দ বই উপহারের জন্য কবি শাহ আলম সানিকে বিশেষভাবে ধন্যবাদ জানান। তারা আশা প্রকাশ করে বলেন, সকলের সহযোগিতায় বেতুয়া পাবলিক লাইব্রেরি সমৃদ্ধশালী হবে। কবি শাহ আলম সানি একাধারে একজন কবি, গীতিকার ও উপন্যাসিক। জাতীয় পর্যায়ের শিল্পী বেলাল খানসহ অনেকেই কন্ঠ দিয়েছেন এই কবির লেখা গানে। তিনি মুজিব আদর্শের একজন মানুষ ও কালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

 

ব্রেকিং নিউজঃ