সখীপুরের কাকড়াজান ইউপিতে গরু চুরি রোধে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে জনতার জোট

109

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নে আগামী (১১ নবেম্বর) নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে সামনে রেখে ওই এলাকায় জনগনের মাঝে আমেজ তৈরি হয়েছে। কাকড়াজান ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক পেয়েছেন বর্তমান ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম বিদ্যূত। একাধিক ব্যক্তি নৌকা প্রতিক চাইলেও সকলকে টেক্কা দিয়ে তরিকুল নৌকা প্রতিক পেয়ে যান। নৌকা প্রতীক প্রত্যাশী অপর প্রার্থী দুলাল নৌকা প্রতিক না পেয়ে জনগনের সমর্থন নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করেন। তার প্রতিক আনারস।
জানা যায়, দুলাল গত ৩টি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হওয়ায় আর্থিকভাবে অনেকটা দূর্বল হয়ে পড়েন। তিনি তার অনুসারীদের নিয়ে নির্বাচনী প্রচারণার অংশ হিসাবে ওঠান বৈঠক ও পথসভা শুরু করলে দিনে দিনে তার সমর্থন বাড়তে থাকে। তার ওঠান বৈঠক ও পথসভায় ব্যাপক জনসমাগম ঘটতে থাকে। তার ওঠান বৈঠক ও পথসভায় সাধারণ মানুষ দুলালকে সমর্থন জানানোর পাশাপশি নগদ টাকা প্রদান করে বিরল নজির সৃষ্টি করেছেন। প্রতিটি ওঠান বৈঠক ও পথসভায় শতশত মানুষ ৫০ থেকে ১০ হাজার টাকা দিয়ে নির্বাচনী তহবিল সমৃদ্ধ করছেন।
স্থানীয়রা টিনিউজকে জানায়, তারা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে পরিবর্তন চান। বিগত সময়ে এলাকায় গরু চুরির হিরিকে অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছেন। শুধুমাত্র কাকড়াজান ইউনিয়নেই প্রায় ৫ কোটি টাকার গরু চুরি হয়েছে। এলাকার জনগণ গরু চুরি প্রতিরোধ করতে চেয়ারম্যানের কোন পদক্ষেপ লক্ষ করেনি। বাধ্য হয়ে তারা গোয়াল ঘরে চৌকি পেতে গরু পাহারা দিয়ে আসছেন। দুলাল প্রতিশ্রুতি দিয়েছেন তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে গরু চুরি রোধ করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন। স্থানীয়রা টিনিউজকে আরও বলেন, আমরা গোয়ালঘর থেকে চৌকি সরাতে দুলালের পক্ষে (আনারস) প্রতিকের ভোট দিতে একজোট হয়েছি। আগামী (১১ নভেম্বর) নির্বাচনে আমরা বিপুল ভোটের ব্যবধানে (আনারস) প্রতিককে বিজয়ী করবো।
কাকড়াজান ইউপি নির্বাচনে (আনারস) প্রতিকের চেয়ারম্যান প্রার্থী দুলাল হোসেন টিনিউজকে বলেন, আমি জনগনের প্রার্থী, আনারস জনগনের প্রতিক। জনগনের প্রতিক আনারস বিপুল ভোটে বিজয়ী হবে ইনশাআল্লাহ। আমি নির্বাচিত হলে আমার প্রথম ও প্রধান কাজ হবে গরু চোর উৎখাত করা। কাকড়াজানবাসীকে আর গোয়াল ঘরে রাত যাপন করতে হবে না।

 

 

ব্রেকিং নিউজঃ