সখিপুরে নকিল বিলে সাঁতার কাটতে গিয়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

129

সখিপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখিপুরে বন্ধুদের সাথে সাঁতার কাটতে গিয়ে বহেড়াতৈল ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ভূগলিচালা গ্রামের হাকিম মিয়ার ছেলে মামুন আহমেদ (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার (১৬ জুলাই) উপজেলার বহেড়াতৈল বাজার সংলগ্ন ঈদগাহ মাঠের কাছে নকিল বিলে এ ঘটনা ঘটে। নিহত মামুন লায়ন ফেরদৌস আলম ফিরোজ কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষে অধ্যয়নরত ছিল।

এ বিষয়ে বহেরাতৈল ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ড মেম্বার হোসাইন মোহাম্মদ এরশাদ জানান, শনিবার (১৬ জুলাই) বেলা ১২ টার দিকে মামুনসহ ৭-৮ জন বন্ধু মিলে বহেড়াতৈল ঈদগাহ মাঠের কাছে নকিল বিলে বাতাস ভর্তি বড় আকারের টিউব নিয়ে সাঁতার কাটতে গেলে হঠাৎ মামুন ও শাহেদ টিউব থেকে ছিটকে পানিতে ডুবে যেতে থাকে। ওই দুই জনকে পানিতে ডুবতে দেখে বন্ধুরা চিৎকার শুরু করে। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে অতি দ্রুতই শাহেদকে উদ্ধার করে এবং প্রায় ১ ঘন্টা খোঁজাখুঁজির পর মামুনকে অচেতন অবস্থায় উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

মামুনকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক
তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত তরুণ শিক্ষার্থী মামুনের পরিবার, আত্বীয়-স্বজন, বন্ধু মহল ও তার এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ব্রেকিং নিউজঃ