সখিপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পেল ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবার

85

সখিপুর প্রতিনিধি ॥
টাঙ্গাইলের সখিপুরে ২০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেয়েছেন আশ্রয়ন প্রকল্পের আওতাধীন ঘরের চাবি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে ভার্চুয়ালি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মধ্যে আশ্রয়ণ প্রকল্পের আওতায় জমিসহ সর্বমোট ২৬ হাজার ২২৯ টি ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন এবং সখিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপস্থিত সকলে প্রধানমন্ত্রীর ভার্চুয়ালি উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন। এর অংশ হিসেবে বৃহস্পতিবার (২১ জুলাই) সখিপুর উপজেলা প্রশাসন ২০টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মধ্যে আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আলমের সভাপতিত্বে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা
হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর)’এর সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের।

অনুষ্ঠানে এ সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত শিকদার, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, সা’দত কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আলীম মাহমুদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম, মাধ্যমিক শিক্ষা অফিসার মফিজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

অন্যান্যদের মধ্যে প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর, সাবেক সভাপতি শাকিল আনোয়ার, ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার,ওয়াদুদ হোসেন, দুলাল হোসেন ও সরকার নূরে আলম মুক্তা, প্রেসক্লাব সাবেক সাধারণ সম্পাদক
এনামুল হক, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাজ্জাদ লতিফ, সখিপুর উপজেলা যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক ডা: জাকিয়া ইসলাম জ্যোতিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিবৃন্দ সুবিধাভোগীদের হাতে ঘরের চাবি তুলে দেন। সেই সাথে সুবিধাভোগীদের মাঝে খাদ্য সামগ্রীও বিতরণ করেন।

ব্রেকিং নিউজঃ