শেখ কামাল যুব গেমস ফুটবলে তরুণ-তরুণী বিভাগে টাঙ্গাইল চ্যাম্পিয়ন

41

মোজাম্মেল হক ॥
ঢাকা বিভাগীয় পর্যায়ে টাঙ্গাইল জেলা তরুণ-তরুণী ফুটবল দল শরীয়তপুর জেলা ও ফরিদপুর জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন আয়োজিত শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস (অনুর্দ্ধ-১৭) ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আন্তঃজেলা ফুটবল প্রতিযোগিতায় তরুণ-তরুণীদের দুটি ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফুটবলে উভয় ফাইনাল খেলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে অনুষ্ঠিত হয়।




দিনের প্রথম ফাইনালে তরুণীদের ফুটবল খেলায় টাঙ্গাইল জেলা দল (২-০) গোলে ফরিদপুর জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী টাঙ্গাইল দলের অন্যান্য রানী ও আলমিনা গোল দুটি করেন। নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় টাঙ্গাইল জেলা তরুণী দল চ্যাম্পিয়ন হয়।
দিনের দ্বিতীয় খেলায় তরুণদের ফাইনালে টাঙ্গাইল জেলা দল (২-০) গোলে শরীয়তপুর জেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী টাঙ্গাইল জেলা দলের পক্ষে রেজাউল ও নাহিদ গোল দুটি করেন। নির্ধারিত সময়ে আর কোন গোল না হওয়ায় টাঙ্গাইল জেলা তরুন দল চ্যাম্পিয়ন হয়।




খেলা শেষে টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন। জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন ও ইফতেখারুল অনুপম, জেলা ক্রীড়া সংস্থার সদস্য ভ্রমর চন্দ্র ঘোষ ঝুটন ও বাবুল খান।
আগামী রোববার ২২ জানুয়ারি গেমসের শেষ দিনে এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।




ফাইনাল খেলায় দুই দলের খেলোয়াড়রা হলো- টাঙ্গাইল জেলা তরুণ দল- বেলাল হোসেন, রিদোয়ান মনির, প্রান্ত, রাজু, সিজাব, সজীব, সাদেকুল, দেবজিত, নাহিদ, আহাদ ও পারভেজ।
শরীয়তপুর জেলা- সিয়াম, সাব্বির, আসিফ, জুবায়ের, সিফাত, আতিকুল, সজিব, সাকিব, নাবিল, ফাহিম ও রাহাত।
টাঙ্গাইল জেলা তরুণী দল- নুরুনাহার, সিরাত, ইতি, রুপা আলমিনা, জেসমিন, মারিয়া, কামরুন নাহার, রাত্রি ও জোসনা/ঝর্না।
ফরিদপুর জেলা তরুণী দল- ঋতু আক্তার, সম্পা, হোসনে আরা, প্রিয়ন্তী দে, লিপিকা, হুমায়ারা, তামান্না, বিথী, কাজী, সুরাইয়া জেরিন ও টুকটুকী।

 

 

 

ব্রেকিং নিউজঃ