শিক্ষক হত্যার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

50

স্টাফ রিপোর্টার ॥
সারাদেশে শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ও মাধ্যমিক শিক্ষাকে জাতীয়কণের দাবীতে টাঙ্গাইলে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) টাঙ্গাইল জেলা শাখা। আশুলিয়া হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা ও নড়াইলে স্বপন কুমার বিশ্বাসকে গলায় জুতার মালা দিয়ে কলেজ প্রাঙ্গনে ঘুরানোর প্রতিবাদে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা শাখার পক্ষ থেকে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

 

 

শনিবার (২ জুলাই) দুপুরে শহরের স্থানীয় শহীদ মিনারের সামনে ঘন্টাব্যাপী এ কর্মসুচি পালিত হয়। টাঙ্গাইল জেলার প্রতিটি উপজেলার শিক্ষক সমিতির সভাপতি সম্পাদক ও শিক্ষক বৃন্দ উক্ত মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল জেলা শাখার সভাপতি শামীম আল মামুন জুয়েল।

 

 

এসময় সাধারণ সম্পাদক মীর নরুজ্জামানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রিয় কমিটির সহসভাপতি গোলাম রব্বানী, ঘাটাইল উপজেলা শাখার সভাপতি খন্দকার তাহাজ্জত হেসেন, গোপালপুর উপজেলা শাখার সভাপতি জিএম ফারুক, মধুপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রমূখ। মানববন্ধনে বক্তার অতি তারাতারি দোষীদের আইনের আওতায় এনে ফাঁসির দাবী করেন অন্যথায় ঈদুল আযহার পর কঠিন আন্দোলেনর হুশিয়ারী প্রদান করা হয়।

 

ব্রেকিং নিউজঃ