শপথ নিলেন মির্জাপুরের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যরা

173

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার নবনির্বাচিত ৫ জন ইউপি চেয়ারম্যান ও ৬০ জন ইউপি সদস্য শপথ নিয়েছেন। রবিবার (১৭ জুলাই) বিকেলে নবনির্বাচিত চেয়ারম্যানদের জেলা প্রশাসক ড. আতাউল গনি ও ইউপি সদস্যদের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজুর রহমান শপথ বাক্য পাঠ করান। তবে তরফপুর ইউপির গেজেট না হওয়ায় নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা শপথ নিতে পারেননি বলে জানা গেছে।

জানা গেছে, গত ১৫ জুন মির্জাপুর উপজেলার ৬টি ইউপি নির্বাচনের ভোট অনুষ্ঠিত হয়। বহুরিয়া ইউপিতে আবু সাইদ, তরফপুর ইউপিতে আজিজ রেজা, ফতেপুর ইউপিতে আব্দুর রউফ, আজগানা ইউপিতে আব্দুল কাদের, ভাওড়া ইউপিতে মাসুদুর রহমান ও লতিফপুর ইউপিতে আলী হোসেন রনি চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়া ৬ ইউপিতে ১৮ জন সংরক্ষিত নারী সদস্য ও ৫৪ জন সদস্য নির্বাচিত হন। রবিবার বিকেলে টাঙ্গাইলের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বহুরিয়া ইউপির চেয়ারম্যান আবু সাইদ, ফতেপুর ইউপির আব্দুর রউফ, আজগানা ইউপির আব্দুল কাদের, ভাওড়া ইউপির মাসুদুর রহমান ও লতিফপুর ইউপির চেয়ারম্যান আলী হোসেন রনিকে জেলা প্রশাসক ড. আতাউল গনি শপথ বাক্য পাঠ করান।

এছাড়া মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজুর রহমান ৬০ জন ইউপি সদস্যকে শপথ বাক্য পাঠ করান। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু উপস্থিত ছিলেন।

তরফপুর ইউপির ২ নম্বর ওয়ার্ড এর বর্তমান সদস্য আব্দুল হাই নবনির্বাচিত সদস্য হারুন অর রশিদের কাছে ১ ভোটে পরাজিত হন। আব্দুল হাই নির্বাচন কমিশনে আপিল করায় তরফপুর ইউপির গেজেট হয়নি। এ জন্য তরফপুর ইউপির চেয়ারম্যান ও সদস্যরা শপথ নিতে পারেননি বলে নবনির্বাচিত চেয়ারম্যান আজিজ রেজা জানিয়েছেন। তবে দ্রুত সময়ের মধ্যে গেজেট প্রকাশ এবং শপথ অনুষ্ঠান হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ব্রেকিং নিউজঃ