র‌্যাব ৪২৫ পিস ইয়াবা এবং ৬ গ্রাম হেরোইনসহ ৬ জনকে গ্রেফতার করেছে

203

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল ও দেলদুয়ারে অভিযান চালিয়ে র‌্যাব ৪২৫ পিস ইয়াবা এবং ৬ গ্রাম হেরোইনসহ ৬ জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) গভীর রাতে টাঙ্গাইলের দেলদুয়ারের লাউহাটি ও সদরের পৌরশহরের পশ্চিম আকুর টাকুরপাড়ায় এবং নাগরপুর উপজেলার মাইলজানি গ্রামে র‌্যাব অভিযান চালায়।
র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এরশাদুর রহমান প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লাউহাটি গ্রামে অভিযান চালায়। এ সময় মির্জাপুর উপজেলার ফতেপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আবির হোসেন (২২), কালামজানি গ্রামের ময়নাল হোসেনের ছেলে দেলোয়ার হোসেনকে (২২) গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৪২৫ পিস ইয়াবা এবং মাদক বিক্রয়ের নগদ ১৩,৫০০ টাকা উদ্ধার করা হয়।
একই সময়ে টাঙ্গাইল সদর উপজেলার পৌরশহরের পশ্চিম আকুর টাকুরপাড়া এলাকায় অভিযান চালিয়ে কদম আলীর ছেলে ফিরোজ মিয়া ওরয়ে টাইগার ফিরোজ (৩০), ইমাম হোসেনের ছেলে রেজাউল ইসলামকে (৫১) গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৬ গ্রাম হেরোইন (যার মূল্য আনুমানিক ৬০ হাজার টাকা) এবং মাদক বিক্রয়ের নগদ টাকা ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়।
অপরদিকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার মাইলজানি গ্রামে অভিযান চালিয়ে করে সৈয়দ ইলিয়াস হোসেনের ছেলে সৈয়দ মিরাজ হোসেন শুভ (৩২), আব্দুর রশিদ মিয়ার ছেলে শাহজাহান মিয়াকে (৪৪) গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জাল সরকারি রাজস্ব স্ট্যাম্প লাগানো ১৩ হাজার ৬৮০ প্যাকেট নিউ ডালিম বিড়ি এবং নগদ ৭ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।
আসামীদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর, দেলদুয়ার এবং নাগরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

ব্রেকিং নিউজঃ