র‌্যাবের অভিযানে মির্জাপুরে পিস্তল ও গুলিসহ দুই ছিনতাইকারী গ্রেফতার

92

Mirzapur 15-10-2015 (3)স্টাফ রিপোর্টার :
অভিনব কৌশলের মাধ্যেমে র‌্যাব টাঙ্গাইলের মির্জাপুরে বিদেশী পিস্তল ও গুলিসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। বুধবার রাতে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের নবগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো পাশ্ববর্তী ধামরাই উপজেলার চৌহাট গ্রামের এরশাদ মোল্লার ছেলে মো. দেলোয়ার হোসেন (৩৫) ও আজম বেপারী ওরফে দুদু মিয়ার ছেলে রুবেল মিয়া (২৩)। তাদের গ্রেফতারের বিষয়টি র‌্যাব-১২ বৃহস্পতিবার সন্ধা সাড়ে ছয়টায় নিশ্চিত করেন।Mirzapur 15-10-2015
টাঙ্গাইল র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন ফারুকী বলেন, মির্জাপুর উপজেলার উয়ার্শী ইউনিয়নের নাগরপাড়া রাস্তার নবগ্রাম এলাকায় মাঝে মধ্যেই ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিষয়টি টাঙ্গাইল র‌্যাব-১২ এর গোচরে আসলে বুধবার রাতে বিয়ের বরযাত্রী সেজে গাড়ি নিয়ে ওই র‌্যাব কর্মকর্তার নেতৃত্বে র‌্যাবের একটি দল রাত সাড়ে বারটার দিকে নাগরপাড়া রাস্তার ওই স্থানে পৌছালে চার সদস্যের ছিনতাইকারীর একটি দল তাদের বহন করা গাড়িতে আক্রমন করে। এসময় র‌্যাব সদস্যরা দেলোয়ার ও রুবেল নামে দুই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হলেও অপর দুইজন পালিয়ে যায়।
আটককৃত দেলোয়ারের কাছ থেকে জাপানের তৈরি ৯ এম এম একটি পিস্তল, ৭ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করেন র‌্যাব। এছাড়া তাদের কাছ থেকে দুটি ধারালো বড় ছুরিও উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার রাতে মির্জাপুর থানায় সোপর্দ করা হবে বলে র‌্যাব কর্মকর্তা মহিউদ্দিন ফারুকী জানিয়েছেন।

ব্রেকিং নিউজঃ