যুবকরাই আগামী দিনের শক্তি, শেখ হাসিনার শক্তি- এমপি শুভ

197

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু প্রতিটা ঘাটে ঘাটে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের দুর্বলতা রয়েছে। এই দুবর্লতা দুর করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকাল থেকে গভীর রাত পর্যন্ত কাজ করে যাচ্ছি। আমার বাবা টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য ফজলুর রহমান খান ফারুক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ থেকে বিচ্যুত হয়নি, আমিও শেখ হাসিনার আদর্শ থেকে বিচ্যুত হবো না।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বুধবার (২৬ অক্টোবর) সকালে মির্জাপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত আহবায়ক কমিটি আয়োজিত বিশেষ কর্মীসভা ও সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এমপি শুভ আরো বলেন, এক বছর মেয়াদী ৭ জনের উপজেলা ছাত্রলীগ ও ২১ সদস্য বিশিষ্ট উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি পাঁচ বছরের অধিক সময় ধরে দায়িত্ব পালন করছেন। এতে নতুন নেতৃত্ব সৃষ্টি হচ্ছে না। বিদেশে ৪০ বছরের উর্ধ্বে মানুষ বেশি। আমাদের দেশে ৪০ বছরের নিচে মানুষ বেশি। তারাই আমাদের দেশের আগামী দিনের শক্তি, শেখ হাসিনার শক্তি।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্্েরর তিন তলায় আয়োজিত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক তারিফ আহমেদ সোহাগের সভাপতিত্বে সিনিয়র যুগ্ম আহবায়ক শরিফুল ইসলামের সঞ্চালনায় খান আহমেদ শুভ এমপি ছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ, সহসভাপতি মুজাহিদুল ইসলাম মনির, কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপ-ধর্মীয় বিষয়ক সম্পাদক শ্যামল গোশ্বামী, টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মির্জা আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মাতিনুুজ্জামান খান সুখন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আকন্দ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, দপ্তর সম্পাদক জহিরুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আসিফ অনিক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যযুগ্ম আহবায়ক সজিব হোসেন, শিশির আহমেদ ও অপু শেখ প্রমুখ বক্তৃতা করেন। এছাড়া আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে অতিথিবৃন্দ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন।

 

ব্রেকিং নিউজঃ