যুদ্ধাপরাধী মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে মহান বিজয় দিবস পালিত হচ্ছে

124

24জাহিদ হাসানঃ
যুদ্ধাপরাধী ও রাজাকার মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সারা দেশের ন্যায় টাঙ্গাইলেও আজ বুধবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস পালিত হচ্ছে।
সূর্যোদয়ের সাথে সাথে শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় পতাকা উত্তোলন করে বিজয় দিবসের কর্মসুচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন ও পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ সকল শহীদদের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন সংগঠনসহ সর্বস্তরের জনতা শহীদ স্মৃতি স্তম্ভে পুস্পস্তোবক অর্পন করে।23
দিবসটি উপলক্ষে বিজয় র‌্যালী করেছে জেলা আওয়ামীলীগ। সকালে জেলা ছাত্রলীগ কার্যালয় হতে জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক ও সংসদ সদস্য মনোয়ারা বেগমের নেতৃত্বে বিজয় র‌্যালীটি বের হয়ে শহর প্রদক্ষিন করে। র‌্যালীতে আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন। র‌্যালী শেষে শহীদ স্মৃতি স্তম্ভে পুস্পস্তোবক অর্পন করা হয়।
জেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী পালিত অন্যান্য কর্মসুচীর মধ্যে রয়েছে বর্ণাঢ্য কুচকাওয়াজ, শরীরর্চচা প্রদর্শন, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য সংবর্ধনা,প্রীতি ফুটবল ও ক্রিকেট খেলা, মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচিত্র প্রদর্শন, আলোচন সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ আরো নানা আয়োজন। এসব কর্মসুচীতে সর্বস্তরের জনতা অংশ গ্রহন করেন।

ব্রেকিং নিউজঃ