ময়মনসিংহকে ২০ রানে হারিয়ে টাঙ্গাইল জেলা চ্যাম্পিয়ন

157

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল জেলা ইয়াং টাইগার (অনুর্দ্ধ-১৮) ডিভিশনাল ক্রিকেট প্রতিযোগিতায় ঢাকা নর্থ অঞ্চলে ময়মনসিংহ জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দলকে ২০ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে কিশোরগঞ্জ জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলায় মুখোমুখি হয় টাঙ্গাইল জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দল বনাম ময়মনসিংহ জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দল।
খেলার শুরুতে টস হেরে টাঙ্গাইল জেলা (অনুর্দ্ধ-১৮) প্রথমে ব্যাটিং করে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৩ রান করে। দলের পক্ষে মাইন সর্বোচ্চ ৬০ রান করেন। এছাড়া তাছিন ২৮ ও সুমন ২৩ রান করে। বোলিংয়ে ময়মনসিংহ জেলা দলের তাছিন ২৮ রানে ৩টি উইকেট দখল করে। জবাবে ময়মনসিংহ জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দল ৪৯ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৫৩ রান করলে টাঙ্গাইল ২০ রানে জয়লাভ করে ঢাকা নর্থ অঞ্চলে চ্যাম্পিয়ন হয়।
ব্যাটিংয়ে ময়মনসিংহ দলের মাহিন আহমেদ সর্বোচ্চ ৩১ রান করে। বোলিংয়ে বিজয়ী টাঙ্গাইল জেলা দলের ইমতিয়াজ ৩টি, লিমন ও তাছিন ২টি করে উইকেট দখল করে। বোলিংয়ে বিজয়ী টাঙ্গাইল জেলা দলের ফাইনাল খেলায় অলরাউন্ড পারফরমেন্স প্রদর্শন করায় মাইন (৬০ রান ও ২৫ রানে ১টি উইকেট) ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়।
টাঙ্গাইল জেলা (অনুর্দ্ধ-১৮) ক্রিকেট দলের পক্ষে যে খেলোয়াড় অংশগ্রহণ করেছে তারা হলো- অধিনায়ক ও তরুন লেগস্পিনার ইমতিয়াজ আহমেদ, গাজী আল বিন হাসান মুগ্ধ, তাছিন, মাহতাব, দিব্য কর্মকার, তারেক আহমেদ, মাইন উদ্দিন, আশরাফ লিমন, সুমন মিয়া, মাহির হোসেন ও সাইদুজ্জামান দিপ।

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ