মির্জাপুর প্রেসক্লাবের সদস্যপদ পেলেন একমাত্র নারী সাংবাদিক শিলা

245

সিনিয়র স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সদস্যপদ লাভ করেছেন উপজেলার একমাত্র নারী সাংবাদিক যায়যায়দিন পত্রিকার মির্জাপুর প্রতিনিধি শিলা আক্তার। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) প্রেসক্লাব মির্জাপুরের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তাকে সদস্য পদ দেয়ার বিষয়টি অনুমোদিত হয়।
বিগত ২০১৯ সালের জুলাইয়ে শিলা আক্তার সদস্যপদ লাভের জন্য আবেদন করেন। দীর্ঘ দেড় বছরেরও বেশি সময় ধরে সাংবাদিকতার পাশাপাশি তার নৈতিকতা ও সামাজিক কর্মকান্ড পর্য়বেক্ষনের পর তাকে সদস্যপদ দেয়া হয়।
তিনি সাংবাদিকতার পাশাপাশি একজন নারী উদ্যোক্তা। ‘নিখাদ পণ্যের সমাহার’ নামে একটি ফেসবুক পেইজের মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী কেনা-বেচা করেন। তিনি ইসলামের ইতিহাস বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রীধারী।
প্রেসক্লাব মির্জাপুরের সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক মির্জাপুর সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক শাহ বজলুর রশিদ বিজু, সাবেক তিন সভাপতি আবুল কাশেম খান, নিরঞ্জন পাল ও শামসুল ইসলাম সহিদ, সাবেক সাধারণ সম্পাদক উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, জহিরুল ইসলাম শেলী কোষাধ্যক্ষ হারুন অর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন প্রেসক্লাব মির্জাপুরের সাধারণ সম্পাদক এরশাদ মিয়া।
শিলা আক্তার টিনিউজকে বলেন, সদস্যপদ পেয়ে আমি খুবই আনন্দিত ও গর্বিত। এজন্য প্রেসক্লাবের সকল সদস্যদের প্রতি আমি কৃতজ্ঞ।

 

ব্রেকিং নিউজঃ