শনিবার, আগস্ট 8, 2020
Home টাঙ্গাইল মির্জাপুর মির্জাপুর পৌর মেয়রের মৃত্যুতে তিনদিনের শোক

মির্জাপুর পৌর মেয়রের মৃত্যুতে তিনদিনের শোক

স্টাফ রিপোর্টার,মির্জাপুর: টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমনের মৃত্যুতে তিনদিনের শোক ঘোষনা করেছে পৌর কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারী) থেকে এই শোক পালন কর্মসূচী শুরু হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে সকল সরকারি বেসরকারি, সামাজিক, সাংস্কৃতিক, সংগঠন ও প্রতিষ্ঠানে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারন, মিলাদ ও দোয়া মাহফিল। প্রথম দিন বৃহস্পতিবার বেলা বারটায় মির্জাপুর পৌরসভা কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আযোজন করা হয়। এ সময় মেয়র সাহাদৎ হোসেন সুমনের স্মৃতিচারণ করে আলোচনা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত ওয়ার্ড কাউন্সিলর এস এম রাশেদ প্রমুখ।
সভায় পৌর কর্মকর্তা কর্মচারী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করে পরে মিলাদে দোয়া পরিচালনা করেন মির্জাপুর থানা মসজিদের ঈমাম মাওলানা ফরিদ হোসাইন।
উল্লেখ্য ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়র সাহাদৎ হোসেন সুমন মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ