মির্জাপুর ক্যাডেট কলেজের পুনর্মিলনী অনুষ্ঠানে সেনাপ্রধান শফিউল হক

208

Captureমির্জাপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মো. শফিউল হক বলেছেন, রাষ্ট্রের প্রতিটি নাগরিকককে যোগ্য, দক্ষ এবং দেশ প্রেমিক হিসেবে প্রতিষ্ঠার জন্য ক্যাডেট কলেজের বিকল্প নেই। একজন অভিভাবক যেমন তার সন্তানকে অনেক পরিশ্রম আর ত্যাগ স্বীকার করে ক্যাডেট কলেজে ভর্তি করে থাকেন। তেমনি ক্যাডেট কলেজের প্রতিটি শিক্ষক-কর্মকর্তা নিয়ম শৃংখলার মাধ্যমে প্রত্যেক ক্যাডেটকে প্রতিষ্ঠিত করে থাকেন। পরবর্তিতে ক্যাডেটরা দেশ, জাতি ও মানব সেবায় নিজেদের আত্মনিয়োগ করে থাকেন। তিনি শুক্রবার টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ ক্যাম্পাসে কলেজের ১২তম ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
এর আগে সেনা প্রধান শফিউল হককে মির্জাপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেট এবং বর্তমান ক্যাডেটরা গার্ড অব অনার দেন। পরে তিনি পতাকা উত্তোলন, কেক কাটা ও তিন দিনব্যাপি অনুষ্ঠানের বিভিন্ন কার্যক্রম ঘুরে দেখেন।
এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুট্যান্ট জেনারেল মেজর মাহফুজুর রহমান, ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মেজর জেনারেল মাহফুজুর রহমান, সাবেক সেনা প্রধান জেনারেল আব্দুল মুবিন, সেনাবাহিনীর ৯ ও ১৯ পদাতিক ডিভিশনের জিওসি, মির্জাপুর ক্যাডেট কলেজ এসোসিয়েশনের সভাপতি সাবেক ব্রিগেডিয়ার জেনারেল সুলতান উদ্দিন ইকবাল, কলেজের অধ্যক্ষ আ ন ম আব্দুল হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে পুর্নমিলনী অনুষ্ঠান উপলক্ষে কলেজ ক্যাম্পাসে আয়োজন করা হয়েছে তিনদিনব্যাপী মেলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

ব্রেকিং নিউজঃ