মির্জাপুর ক্যাডেট কলেজের আন্ত:হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

81

এসএম এরশাদ, মির্জাপুর ॥
আমাদের দৃঢ় বিশ্বাস, আজকের এই ক্ষুদে ক্রীড়াবিদদের হাত ধরে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠবে। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের প্রাক্কালে তোমাদের শপথ গ্রহণ করতে হবে, মুক্তিযুদ্ধের চেতনা অন্তরে ধারণ করার এবং সেই আলোকে জীবন গঠনের। বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে মির্জাপুর ক্যাডেট কলেজের আন্ত:হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের সভাপতি সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল এসপিপি এনএসডব্লিউসি এএফডব্লিউসি পিএসসি মেজর জেনারেল সাকিল আহমেদ একথা বলেছেন।
তিনি আরও বলেন, সরকারের গৃহিত নানা পদক্ষেপে আমাদের দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তোমরা হবে সেই সমৃদ্ধি যাত্রার সারথি। সরকারের গৃহিত নানা পদক্ষেপে আমাদের দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। তোমরা হবে সেই সমৃদ্ধিযাত্রার উজ্জ্বল সারথি। ১২টি ক্যাডেট কলেজের মধ্যে শিক্ষা সহশিক্ষা ও ক্রীড়া-সংস্কৃতির ক্ষেত্রে তোমাদের যে সুখ্যাতি আছে তা প্রত্যক্ষ করে আমি খুবই আনন্দিত।
এ সময় কলেজের অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন নূর-ই-আলম বক্তৃতা করেন। কলেজের নজরুল, সোহরাওয়ার্দি ও ফজলুল হক হাউজের ১০২ জন শিক্ষার্থীরা প্রতিযোগিতার ১৮টি ইভেন্টে অংশ নেন। এতে সোহরাওয়ার্দী হাউজ চ্যাম্পিয়ন হয়েছে। গত (২৬ ডিসেম্বর) কলেজের আন্ত:হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। বুধবার (২৯ ডিসেম্বর) ছিল ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ।
বিকেলে প্রধান অতিথি কলেজ পরিচালনা পরিষদের সভাপতি সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল এসপিপি এনএসডব্লিউসি এএফডব্লিউসি পিএসসি মেজর জেনারেল সাকিল আহমেদ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে অভিভাবক, কলেজের শিক্ষক, ৯ পদাতিক ডিভিশন ও পাহাড়কাঞ্চনপুর বিমান ঘাঁটির পদস্থ সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

ব্রেকিং নিউজঃ