মির্জাপুর ক্যাডেট কলিজিয়েট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক ছাউনীর উদ্ধোধন

40

মির্জাপুর সংবাদদাতা ॥
টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলিজিয়েট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবকদের জন্য আধুনিক সুযোগ সুবিধা বিশিষ্ট্য ছাউনী প্রতীক্ষার উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) সকাল দশটায় মির্জাপুর ক্যাডেট কলেজ ক্যাম্পাসের মনোরম পরিবেশে মির্জাপুর ক্যাডেট কলিজিয়েট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবকদের জন্য এ আধুনিক ছাউনী প্রতীক্ষার উদ্ধোধন করেন স্কয়ার ফার্মাসিটিক্যালস লি. এর সিনিয়র এ্যাডমিনিস্ট্রেটর হিউম্যান রিসোর্স ডিপাটমেন্ট ,ঢাকা ইউনিটের মেজর সুরজিৎ মুখার্জী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মির্জাপুর ক্যাডেট কলেজের প্রিন্সিপাল গ্রুপ ক্যাপ্টেন নুর-ই আলম এফডব্লিউসি, পিএসসি। এ সময় ক্যাডেট কলেজের এ্যাডজুট্যান্ট মেজর আবু সালেহ ইয়াহিয়া, মির্জাপুর ক্যাডেট কলেজের সহকারী অধ্যাপক (বিদ্যালয় সচিব) শাহাদৎ হোসেন ভুইয়া এবং মির্জাপুর ক্যাডেট কলিজিয়েট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান প্রমুখ।
মির্জাপুর ক্যাডেট কলেজের সহকারী অধ্যাপক (বিদ্যালয় সচিব) শাহাদৎ হোসেন ভুইয়া এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান জানান, মির্জাপুর ক্যাডেট কলেজের তত্তাবধানে ২০০৩ সালে মনোরম পরিবেশে ক্যাডেট কলেজ ক্যাম্পাসে মির্জাপুর ক্যাডেট কলিজিয়েট সরকারী প্রাথমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। শিশু শ্রেণী থেকে ৬ষ্ঠ শ্রেণী পর্যন্ত ৪৪১ জন শিক্ষার্থী পড়াশোনা করে আসছে। বিদ্যালয় পরিচালনা বোর্ড, প্রধান শিক্ষক, বিদ্যালয় সচিব এবং দক্ষ শিক্ষকদের পরিচালনায় আধুনিক শিক্ষা ব্যবস্থা, খেলাধুলা এবং প্রাথমিক সমাপনী (পিএসসি) ও বার্ষিক পরীক্ষায় এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপজেলা ও জেলা পর্যায়ে ভাল ফলাফল অর্জন করে আসছে।
এদিকে শিক্ষার্থী ও অভিভাবকদের সুবিধার জন্য আসন ব্যবস্থা সুবিন্যাস, বিদ্যুৎ, ফ্যান, বেস্ট ফিডিং ব্যবস্থা, পানির সুব্যবস্থা ও আধুনিক ট্রয়লেট ব্যবস্থাসহ প্রায় পাঁচ লাখ টাকা ব্যায়ে স্কয়ার ফার্মাসিটিক্যাল লি. অভিভাবকদের জন্য ছাউনী প্রতীক্ষা তৈরী করে দিয়েছেন। আজ ছাউনী প্রতীক্ষার আনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়েছে। এতে শিক্ষার্থী, অভিভাবক এবং শিক্ষক মন্ডলীগন বেশ খুশি ও সন্তোষের কথা জানিয়েছেন।

ব্রেকিং নিউজঃ