মির্জাপুর উপনির্বাচনে নৌকার প্রার্থী শুভর সাংবাদিকদের সাথে মতবিনিময়

193

এসএম এরশাদ, মির্জাপুর ॥
টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত (নৌকা) প্রার্থী খান আহমেদ শুভ মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। শুক্রবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের সভাপতি নিরঞ্জন পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এরশাদ মিঞার সঞ্চালনায় মতবিনিময় সভায় খান আহমেদ শুভ ছাড়াও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক ভাইস চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা দুর্লভ বিশ্বাস, কিসমত খোন্দকার, সাবেক সভাপতি শামসুল ইসলাম সহিদ, জাহাঙ্গীর হোসেন, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম শেলী, সোহেল মোহসীন শিপন, কোষাধ্যক্ষ হারুন অর রশিদ, শিলা আক্তার, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সেলিম সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, টাঙ্গাইল শহর ছাত্রলীগের সভাপতি মীর ওয়াছেদুল হক তানজিল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসিফ অনিক ও সাবেক সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।
এর আগে সাংবাদিকদের পক্ষে থেকে খান আহমেদ শুভকে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময় খান আহমেদ শুভ বলেন, আমি নিজেও একজন সাংবাদিক। তিনি টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক আজকের দেশবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। মির্জাপুরের উন্নয়ন ও শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে বিগত দিনে মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকরা যেভাবে গঠনমূলক সংবাদ পরিবেশন করে সুনাম অর্জন করেছে ভবিষ্যতে এই ধারা অব্যহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
এর আগে উপজেলার তরফপুর ইউনিয়নের ছিট মামুদপুর, উয়ার্শী ইউনিয়নের কহেলা, ভাতগ্রাম ইউনিয়নের চৌহাত্তর ও দুল্যা নাট মন্দিরে বক্তৃতা করে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

 

 

ব্রেকিং নিউজঃ