রবিবার, সেপ্টেম্বর 20, 2020
Home টাঙ্গাইল মির্জাপুর মির্জাপুরে ১৭০টি প্রাথমিক স্কুলে বৃক্ষরোপন ও পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালিত

মির্জাপুরে ১৭০টি প্রাথমিক স্কুলে বৃক্ষরোপন ও পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি পালিত

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
“পরিস্কার পরিচ্ছন্ন বিদ্যাঙ্গনে পড়াশোনা করি, সুস্থ দেহ মনে” এই শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ১৭০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একযোগে বৃক্ষরোপন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচী পালিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীনের উদ্যোগে উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচী পালন করা হয়। বুধবার (১৯ জুলাই) বেলা সাড়ে এগারোটায় পৌর এলাকার সরিষাদাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে একযোগে এ কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন। কর্মসূচীর মধ্যে ছিল বিদ্যালয় আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখা, গাছের চারা রোপন ও দেয়াল পত্রিকা প্রকাশ। এ সময় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খলিলুর রহমান, সদর ক্লাস্টারের এটিও লুৎফর রহমান, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। পরে নির্বাহী কর্মকর্তা পোষ্টকামুরী আলহাজ শফি উদ্দিন মিঞা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাইমহাটী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।
মির্জাপুর উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আল মামুন খান টিনিউজকে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্যোগে একযোগে উপজেলার ১৭০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভিন্ন ধর্মী একটি ভাল কর্মসূচী পালন করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

ব্রেকিং নিউজঃ