মির্জাপুরে সেনাবাহিনীর পক্ষ থেকে সেনা মুক্তিযোদ্ধা পরিবারকে ঘর উপহার

44

স্টাফ রিপোর্টার//

টাঙ্গাইলের মির্জাপুরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সৈনিক শ্রী বকুল কুমার রায়  পরিবারকে পাকা টিনশেডের ঘর উপহার দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। সেনাবাহিনী প্রধানের পক্ষ থেকে তাকে এই ঘর প্রদান করা হয়।

বুধবার (১৮ জানুয়ারী) বেলা ১১ টার দিকে মির্জাপুরের পাকুল্লাতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধার স্ত্রী অপর্ণা চক্রবর্তীর হাতে ঘরের চাবি ও মিষ্টি তুলে দেন বাংলাদেশ সেনাবাহিনীর  ১৯ পদাতিক ডিভিশনের অধীনস্থ  ৯৮ কম্পোজিট ব্রিগেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল নূর এ আলম মোহাম্মদ যোবায়ের সারোয়ার, এনডিসি, পিএসসি  ।এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন ২৪ বেঙ্গল ২ আই সির মেজর জুনায়েদ হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান বি এ  মতিন ,সাবেক ইউপি সদস্য পীষুস কান্দি সাহা নন্দ প্রমুখ।

 




বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ৫ লাখ টাকা ব্যয়ে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার পাকুল্লা গ্রামের মৃত মুক্তিযোদ্ধা শ্রী বকুল কুমার রায় পরিবারকে এই ঘর নির্মাণ করে দেওয়া হয়।

অপর্না চক্রবর্তী বলেন, সেনাবাহিনীর পক্ষ থেকে ঘর পেয়ে আমরা খুব খুশি। ছেলে-মেয়েদের নিয়ে মাথা গোঁজার ঠাঁই হলো। বাংলাদেশ সেনাবাহিনীর এমন মহৎ উদ্যোগ আমাদের মতো অসহায় পরিবারের সহায় হয়ে দাঁড়াবে।

 




বিগ্রেডিয়ার জেনারেল নূর এ আলম মোহাম্মদ যোবায়ের সারোয়ার বলেন,জাতির পিতার ডাকে সাড়া দিয়ে যে সব বীর সেনারা যুদ্ধে অংশগ্রহণ করেছিলো তাদের জন্য দেয়া চাই ৷  আমাদের যারা বীর মুক্তিযোদ্ধা সেনাসদস্য আছেন, তারা আমাদের সেনাবাহিনীর গর্ব। তাদের প্রতি আমাদের কৃতজ্ঞতার নিদর্শন হিসেবে আমাদের এই একটি ক্ষুদ্র প্রয়াস। আমাদের সেনাপ্রধানের পৃষ্ঠপোষকতায় আমরা বিভিন্ন জায়গায় আমাদের যারা গৃহহীন মুক্তিযোদ্ধা সেনাসদস্য আছেন তাদের জন্য গৃহনির্মাণ প্রকল্প হাতে নিয়েছি।

 




ব্রেকিং নিউজঃ