মির্জাপুরে সাবেক ছাত্রলীগ নেতার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকা অনুদান

87

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
মির্জাপুর টাঙ্গাইলের মির্জাপুরে সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাদেকুর রহমানকে চিকিৎসার জন্য ৫ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণ তহবিল থেকে চিকিৎসার জন্য দেয়া এই চেক টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য খান আহমেদ শুভ সাদেকুর রহমানের হাতে তুলে দেন।




এ সময় অন্যদের মধ্যে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মনির ও সৈয়দ ওয়াহিদ ইকবাল, আনাইতারা ইউপির সাবেক চেয়ারম্যান প্রকৌশলী জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
মির্জাপুর বাজারের বাসিন্দা মির্জাপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাদেকুর রহমান দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছেন। আর্থিক সংকটের কারনে প্রয়োজনীয় চিকিৎসা করাতে পারছিলেন না। পরে তিনি স্থানীয় সংসদ সদস্য খান আহমেদ শুভর স্মরণাপন্ন হন। পরে তার নির্দেশে সাদেকুর রহমান প্রধানমন্ত্রীর কাছে চিকিৎসা সহায়তার জন্য আবেদন করেন। বৃহস্পতিবার খান আহমেদ শুভ এমপি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে অনুদানের চেকটি গ্রহন করে সাদেকুর রহমানের হাতে তুলে দেন।




গত বছর ডিসেম্বর মাসে খান আহমেদ শুভ এমপি মির্জাপুর উপজেলা সহকারি যুব উন্নয়ন কর্মকর্তা কবি ও লেখক আসাদুজ্জামান বাবুলের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত পাঁচ লাখ টাকার চেক প্রদান করেন। সাদেকুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার চিকিৎসার জন্য পাঁচ লাখ টাকা দিয়েছেন। আমি খুবই খুশি হয়েছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং খান আহমেদ শুভ এমপির সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।

ব্রেকিং নিউজঃ