মির্জাপুরে সাংবাদিকদের সাথে নবনিযুক্ত ওসি আলমের মতবিনিময়

158

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুর থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। সোমবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় করেন।
এ সময় তার সঙ্গে থানার পরিদর্শক গিয়াস উদ্দিন, উপপরিদর্শক (এসআই) রুবেল হোসেন উপস্থিত ছিলেন। প্রেসক্লাবের সভাপতি নিরঞ্জন পালের সভাপতিত্বে সভায় প্রেসক্লাবের সাবেক সভাপতি কিসমত খোন্দকার, শামসুল ইসলাম সহিদ, জাহাঙ্গীর হোসেন, সাবেক সাধারণ সম্পাদক শামীম আল মামুন, মীর আনোয়ার হোসেন টুটুল, সোহেল মোহসীন শিপন, জহিরুল ইসলাম শেলী, সাধারণ সম্পাদক এরশাদ মিঞা, যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন, কোষাধ্যক্ষ হারুন অর রশিদ প্রমুখ বক্তৃতা করেন।
উল্লেখ্য, আলম চাঁদ (১৪ জানুয়ারি) মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করেন। তার বাড়ি নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার নয়াআটি মুক্তিনগর গ্রামে। তিনি বিগত ২০০০ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন। এরপর গাজীপুরের টঙ্গী থানায় উপপরিদর্শক, কাপাশিয়া থানায় পরিদর্শক (তদন্ত), জয়দেবপুর ও নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি এক কন্যা ও দুই পুত্র সন্তানের জনক।

ব্রেকিং নিউজঃ