সোমবার, সেপ্টেম্বর 21, 2020
Home টাঙ্গাইল মির্জাপুর মির্জাপুরে সাংবাদিকদের সঙ্গে এমপি জোয়াহেরের মতবিনিময়

মির্জাপুরে সাংবাদিকদের সঙ্গে এমপি জোয়াহেরের মতবিনিময়

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের।
বৃহস্পতিবার (১৪ মার্চ) বিকেলে মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় এমপি জোয়াহেরুল ইসলামের সঙ্গে তার মেয়ে ডা. জাকিয়া আক্তার যুথী, জেলা মহিলা লীগ নেত্রী মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সালমা সালাম উর্মি ও তার স্বামী আব্দুস সালাম উপস্থিত ছিলেন ।
মতবিনিময় সভায় এমপি অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করে বলেন, দীর্ঘ প্রায় তিন দশক ধরে মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতি গঠনে ভূমিকা রেখে চলেছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন ও অগ্রযাত্রা শুরু হয়েছে তা অব্যাহত রাখতে ভবিষ্যতে আরও বেশি দায়িত্বশীল থেকে পেশাগত ভূমিকা পালন করতে হবে।
পরে জোয়াহেরুল ইসলাম এমপিকে বিগত ২০১৩ সালে মির্জাপুর প্রেসক্লাবের ২৫ বছর পূর্তি উৎসব উপলক্ষে প্রকাশিত স্মরণিকার একটি কপি তুলে দেয়া হয়। এ সময় সেখানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি নিরঞ্জন পাল, আবুল কাশেম খান, শামসুল ইসলাম সহিদ ও সাবেক সাধারণ সম্পাদক এরশাদ মিয়া প্রমুখ।

ব্রেকিং নিউজঃ