মির্জাপুরে শতাধিক নেতাকর্মীসহ ছাত্রদল নেতার যুবলীগে যোগদান

82

30মির্জাপুর প্রতিনিধি
মির্জাপুর উপজেলা ছাত্র দলের সহ-সভাপতি ও সদ্য সমাপ্ত মির্জাপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের প্রদিদ্বন্দ্বিতাকারী পরাজিত কাউন্সিল প্রার্থী মো. আলমগীর মৃধা যুবলীগে যোগদান করেছেন।
৪ জানুয়ারী সোমবার সকালে সদরের কলেজ রোডে ছাত্রলীগের ৬৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর এক অনুষ্ঠানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেনের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয়তাবাদী ছাত্রদল ও যুবদলের শতাধিক নেতাকর্মী নিয়ে তিনি যুবলীগে যোগদান করেন।
এসময় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম মনির, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেন, সম্পাদক আমিনুর রহমানা আকন্দ, যুবলীগের আহবায়ক সেলিম সিকদার, যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম, আজহারুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি খন্দকার নাঈম হোসেন সম্পাদক মো. আওলাদ হোসেন প্রমুখ।
যুবলীগে যোগদানকারী আলমগীর মৃধা তার বক্তৃতায় বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রায় শরীক হতে তিনি যুবলীগে যোগদান করেছেন।

ব্রেকিং নিউজঃ