সোমবার, সেপ্টেম্বর 21, 2020
Home টাঙ্গাইল মির্জাপুর মির্জাপুরে রাজাবাড়ি কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন

মির্জাপুরে রাজাবাড়ি কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকার রাজাবাড়ি ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মারুফুর রহমান খান লিমনকে আহবায়ক ও শাকিল খন্দকার হাসিব, নাঈম ভূইয়া ও শাওন আহমেদকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।
শনিবার (৭ অক্টোবর) বিকেলে রাজাবাড়ি কলেজ মাঠে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিফ অনিকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, তিন সহসভাপতি মীর ইসতিয়াক মাহমুদ, তাজুল ইসলাম একাব্বর, এসএম নাজমুল হাসান, দুই যুগ্ম সাধারণ সম্পাদক আবু রায়হান শিকদার, শেখ আব্দুল্লাহ আল ফাহাদ, দুই সাংগঠনিক সম্পাদক দেওয়ান মাজিদুর রহমান মনির, পলাশ খান, প্রচার সম্পাদক এ আর রাফি, পরিবেশ বিষয়ক সম্পাদক সানোয়ার হোসেন খান, দপ্তর সম্পাদক যুবরাজ মিয়া, সাংস্কৃতিক সম্পাদক শাকিল আহমেদ, আইন বিষয়ক সম্পাদক দীংকর দাস, মীর নাঈম, মীর নাজমুল হাসান, জামুর্কী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বানাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিন মিয়া ও বাঁশতৈল ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম প্রমুখ।
তিন মাসের জন্য এ কমিটির অনুমোদন দেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিফ অনিক ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম। তিন মাস পর সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে তারা উল্লেখ করেন।

ব্রেকিং নিউজঃ