সোমবার, আগস্ট 10, 2020
Home অপরাধ মির্জাপুরে মাদকাসক্ত ছেলের কুপে মায়ের মৃত্যু ॥ ছেলে আটক

মির্জাপুরে মাদকাসক্ত ছেলের কুপে মায়ের মৃত্যু ॥ ছেলে আটক

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুরে নেশার টাকার জন্য মা সুন্দুরী বেগমকে (৫৮) কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে। ঘটনার পর মাদকাসক্ত ছেলে মহর আলীকে (৩৮) জনতা আটক করে পুলিশে সোপর্দ করেছে। মঙ্গলবার (২৮ জুলাই) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী টিনিউজকে জানান, মহর আলী দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। তাঁর বাবা আবদুল মজিদ কয়েক বছর আগে মারা গেছেন। অভাবের সংসারে নেশাগ্রস্থ ছেলে মহর আলী সকালে তার মা সুন্দুরী বেগমের (৫৮) কাছে নেশা কেনার জন্য টাকা চান। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকার করেন। এক পর্যায়ে মহর আলী ক্ষিপ্ত হয়ে তার মাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই সুন্দুরী বেগমের মৃত্যু হয়। এদিকে আহত সুন্দুরী বেগমকে রক্ষায় এগিয়ে আসেন তাঁর ছোট ভাই বাবুল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার ও প্রতিবেশী চাচা হাকিম মুন্সীর স্ত্রী মোমেনা বেগম। মহর আলী তাঁদের দু’জনকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয় লোকজন সংঘবদ্ধ হয়ে মহরকে আটক করে থানায় খবর দেন। গুরুতর অবস্থায় চিকিৎসার জন্য আহত মোমেনা বেগমকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ও তাসলিমাকে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হয়েছে।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান টিনিউজকে বলেন, আটককৃত ওই যুবক মাদকাসক্ত। তাকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানোর হয়েছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ