মির্জাপুরে ব্যবসায়ীকে কুপিয়ে ৪ লাখ টাকাসহ মোবাইল ছিনতাই

1,147

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুরে ফেক্সিলোড ও মোবাইল ব্যবসায়ী জমির উদ্দিনকে কুপিয়ে ১৫টি মোবাইল ফোনসহ চার লাখ টাকা ছিনতাই করা হয়েছে। ছিনতাইয়ের এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২১ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে এ উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকার ক্যাডেট কলেজ নামকস্থানে। জমির উদ্দিন এ উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি ফলিমারা গ্রামের আব্দুল আরী দেওয়ানের ছেলে। আহত জমির উদ্দিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, জমির উদ্দিনের উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকার ক্যাডেট কলেজ বাসস্ট্যান্ডে বিসমিল্লাহ টেলিকম সেন্টার নামে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তিনি দীর্ঘ দিন ধরে মোবাইল ও ফেক্সিলোডের ব্যবসা করে আসছেন। বৃহস্পতিবার (২১ জুলাই) রাত সোয়া নয়টার দিকে প্রতিদিনের ন্যায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাইসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন। সাড়ে নয়টার দিকে বাড়ির কাছে পৌছালে পথিমধ্যে দুইজন ছিনতাইকারী তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় তার কাছে থাকা টাকা ও মোবাইল ফোনের ব্যাগ ছিনিয়ে নেয়। জমির উদ্দিন আহত অবস্থায় করিম নামে এক ছিনতাইকারীকে ধরে চিৎকার করতে থাকলে স্থানীয় লোকজন এসে তাকে আটক করে এবং জমির উদ্দিনকে হাসপাতালে নিয়ে যান।

 

করিমের সহযোগী কদ্দুস নামে অপর ছিনতাইকারী টাকা ও মোবাইলের ব্যাগ নিয়ে চম্পট দেয়। খবর পেয়ে দেওহাটা পুলিশ ফাঁড়ি পুলিশ করিমকে গ্রেপ্তার করে নিয়ে আসে। করিম রাজাবাড়ি এলাকার তাইজুলের এবং পালিয়ে যাওয়া কদ্দুস আছমা বেগমের বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন বলে জানা গেছে। এদিকে রাতেই কদ্দুস স্ত্রী ও সন্তান নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে।

গোড়াই ইউপির ৩ নম্বর ওয়ার্ড সদস্য দেওয়ান আবুল কাশেম টিনিউজকে জানান, জমির উদ্দিন ক্যাডেট কলেজ বাসস্ট্যান্ড এলাকার একজন বড় ব্যবসায়ী। রাতে দুইজন ছিনতাইকারী তাকে কুপিয়ে চার লাখ টাকা ও ১৫টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম টিনিউজকে জানান, এ কাজের সাথে জড়িত অপরজনকে গ্রেপ্তার এবং টাকা ও মোবাইল ফোন উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ব্রেকিং নিউজঃ