মির্জাপুরে বিতর্ক প্রতিযোগিতায় এস কে পাইলট উচ্চ বিদ্যালয় বিজয়ী

182

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুরে বিতর্ক প্রতিযোগিতা, কুইচ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। শুক্রবার (২৯ জুলাই) সকাল ১০টায় মির্জাপুর উপজেলা প্রশাসন উপজেলা মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাফিজুর রহমান। বিতর্ক প্রতিযোগিতায় সরকারী সদয় কৃষ্ণ পাইলট উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়।

প্রথম পর্বে মির্জাপুর সরকারী সদয় কৃষ্ণ (এস কে) পাইলট উচ্চ বিদ্যালয় এবং দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিতর্কের বিষয় বস্তু ছিল ‘কম্পিউটারের মনিটর নয় প্রয়োজন লাইব্রেরীর ধুলোপড়া বই’।
এর পক্ষে ছিল দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয় এবং বিপক্ষে ছিল সরকারী সদয় কৃষ্ণ পাইলট উচ্চ দ্যিালয়। এ বিতর্ক প্রতিযোগিতায় সরকারী সদয় কৃষ্ণ পাইলট উচ্চ বিদ্যালয় বিজয়ী হয়। অনুষ্ঠানের ফাঁকে চলে কবিতা আবৃতি ও সংগীত ও নৃত্য।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল, মির্জাপুর-নাগরপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এস এম মনসুর মূসা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হারুন অর রশিদ ও একামেকি সুপারভাইজার প্রবীর কুমার চৌধুরী উপস্থিত ছিলেন।

বিতর্ক প্রতিযোতিায় সেরা প্রতিযোগী নির্বাচিত হয় মির্জাপুর সরকারী সদয় কৃষ্ণ (এস কে) পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী অর্পণ সাহা। মডারেটরের দায়িত্বে ছিলেন ডা. শাকিল মিয়া, ডা. মাইশা মারিয়া, ডা. কানিজ ফাতেমা ও ডা. সাবরিনা বিনতে সারা।

 

ব্রেকিং নিউজঃ