মির্জাপুরে বিএনপি ও যুবদলের ৬ নেতা গ্রেপ্তার

87

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও যুবদলের ৬ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।




গ্রেপ্তারকৃতরা হলো উপজেলা বিএনপির সদস্য ইমারত হোসেন, মহেড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলী হোসেন খোকন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাসুদ পারভেজ, জামুর্কী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলাম তাপস, গোড়াই ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আলমাছ হোসেন ও যুবদল নেতা হাফিজুর রহমান স্বপন। তাদের বিরুদ্ধে মির্জাপুর থানায় নিয়মিত মামলা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।




মির্জাপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ডি এম শফিকুল ইসলাম ফরিদ জানান, বিএনপি ও যুবদলের নিরপরাধ ৬ নেতাকে পুলিশ গ্রেপ্তার করেছে। কি কারণে গ্রেপ্তার পরবর্তী তাদের নামে মামলা দিয়েছে তা বলতে পারছি না। তবে গ্রেপ্তার ও মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের কর্মসূচী থেকে বিরত রাখা যাবে না বলে তিনি জানান।




মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

 

ব্রেকিং নিউজঃ