মির্জাপুরে বিএনপি ও যুবদলের ৬ নেতা রিমান্ডে

44

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ বিএনপি ও যুবদলের ৬ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নিয়েছেন। মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে রিমান্ড আবেদন করে আদালতে পাঠান। পরে টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত ‘গ’ অঞ্চলের বিচারক তাদের রিমান্ড মঞ্জুর করেন।




আদালতের বিচারক উপজেলার মহেড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলী হোসেন খোকন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মাসুদ পারভেজ, গোড়াই ইউনিয়ন যুবদলের সদস্য সচিব আলমাছ হোসেন ও যুবদল নেতা হাফিজুর রহমান স্বপনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া উপজেলা বিএনপির সদস্য ইমারত হোসেন ও জামুর্কী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি সাইফুল ইসলাম তাপসের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।




মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে নিয়মিত মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) রামকৃষ্ণ বুধবার (২৩ নভেম্বর) বিকেলে রিমান্ড করে তাদের আদালতে পাঠান। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত ‘গ’ অঞ্চলের বিচারক শুনানী শেষে চারজনের দুইদিন ও দুইজনের একদিন রিমান্ড মঞ্জুর করেন। বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় রিমান্ডে তাদের থানায় আনা হয়েছে বলে তদন্তকারী কর্মকর্তা রামকৃষ্ণ নিশ্চিত করেন।

ব্রেকিং নিউজঃ