মির্জাপুরে প্রাইভেটকার ছিনতাইয়ের সময় কলেজ ছাত্র গ্রেপ্তার

100

স্টাফ রিপোর্টার ॥
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রাইভেটকার ছিনতাইয়ের সময় খেলনা পিস্তল ও দেশীয় অস্ত্রসহ রিফাত খান রাব্বি (২৬) নামে এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (২৪ জুলাই) বিকেল সোয়া পাঁচটার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার আছিমতলা নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করে। রাব্বি দেলদুয়ার উপজেলার টুকনিখোলা গ্রামের ইলিয়াস রহমান খানের ছেলে। সে উত্তরার শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি কলেজের ছাত্র বলে পুলিশ জানিয়েছেন। টাঙ্গাইল হাজী মোহাম্মদ দানেজ আলী কলেজ থেকে এইচএসসি পাশ করে রাব্বি।

পুলিশ জানান, রবিবার (২৪ জুলাই) দেলদুয়ারের পাথরাইল থেকে পরিবারের লোকজন নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশে টাঙ্গাইল থেকে একটি প্রাইভেটকার ভাড়া করে রাব্বি। বিকেল চারটার দিকে প্রাইভেটকার পাকুল্যা এলাকায় পৌছালে রাব্বি চালককে জানায়, পরিবারের লোকজন চন্দ্রা বাসস্ট্যান্ড থেকে উঠবে। তখন চালকের সন্দেহ হলে তিনি যাবেন না বলে জানায়। রাব্বি কৌশলে চালককে ফুসলিয়ে ঢাকার দিকে নিতে থাকে। আছিমতলা নামক স্থানে যাওয়ার পর হালিম গাড়ি থাকায়। এ সময় রাব্বি তার কাছে থাকা খেলনা পিস্তল ও দেশীয় অস্ত্র বের করে গুলি করার ভয় দেখায়। চালক হালিম গাড়ি থেকে নেমে আশপাশের লোকজনের সাহায্য চান। লোকজন এগিয়ে এলে রাব্বি খেলনা পিস্তল ও দেশীয় ধারালো অস্ত্র একটি ব্যাগে ভরে রাস্তার পাশে ফেলে পালানোর চেষ্টা করে। স্থানীয় লোকজন তাকে আটক করে মির্জাপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) নাসিরুজ্জামান খেলনা পিস্তল ও দেশীয় ধারালো অস্ত্রসহ বিকেল সোয়া পাঁচটার দিকে তাকে গ্রেপ্তার করেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) নাসিরুজ্জামান বলেন, রিফাতের নামে মামলা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে।

 

ব্রেকিং নিউজঃ