মির্জাপুরে পুলিশ দুই লাশের পরিচয় এক মাসেও বের করতে পারেনি

124

indexমির্জাপুর প্রতিনিধিঃ
দীর্ঘ একমাস অতিবাহিত হওয়ার পরও উদ্ধার হওয়া দুই লাশের পরিচয় বের করতে পারেনি পুলিশ। বিশ দিনের ব্যবধানে টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অজ্ঞাত পরিচয় দুই ব্যক্তির লাশ উদ্ধার করে।
জানা গেছে, গত ১৬ নবেম্বর সকালে উপজেলার গোড়াই ইউনিয়নের সোহাগপাড়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন একটি পুকুর থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করে। অপর দিকে গত ২৪ অক্টোবর এ উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামের একটি ধান ক্ষেত থেকে মুখে ওড়না পেচানো অবস্থায় অজ্ঞাত পরিচয় এক যুবতীর লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় লাশের পাশে পড়ে থাকা একটি মোবাইলও উদ্ধার করা হয়। কিন্তু লাশ দু’টি উদ্ধার হওয়ার এক মাস অতিবাহিত হলেও তাদের পরিচয় বের করতে পারেনি পুলিশ। এই লাশ দু’টির পরিচয় বের করতে না পারায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। পরিচয় বের করতে না পারায় লাশ দু’টি বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়। নিহতদের শ্বাসরোধ করে হত্যার পর দুস্কৃতকারীরা লাশ দু’টি উপজেলার সোহাগপাড়া ও বাগজান গ্রামে ফেলে রেখে যায়।
এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন বলেন, বাগজান থেকে উদ্ধার হওয়া লাশের বিষয়ে এক আসামী চিহ্নিত হয়েছে। যে কোন সময় তাকে গ্রেফতার করা হবে বলে তিনি জানান। সোহাগপাড়া এলাকায় উদ্ধার হওয়ার লাশের পরিচয় বের করতে পুলিশ কাজ করছে।

ব্রেকিং নিউজঃ