মির্জাপুরে পিস্তল ম্যাগজিন ও চাপাতি উদ্ধার ॥ আসামীদের ধরতে পারেনি পুলিশ

155

1মির্জাপুর সংবাদদাতাঃ
টাঙ্গাইলের মির্জাপুরে গ্রামীণ ফোনের সেলসম্যানের কাছ থেকে ১ লাখ ১০ হাজার টাকা ছিনতাই করে পালানোর সময় পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত একটি পিস্তল, ম্যাগজিন ও দুটি চাপাতি উদ্ধার করেছেন। শনিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার সোহাগপাড়া এলাকা থেকে পুলিশ ছিনতাইকারীর ব্যাগ থেকে এসব অস্ত্র উদ্ধার করেন। তবে ঘটনার সাথে জড়িত ছিনতাইকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। ছিনতাইকারীদের গ্রেফতার করতে না পারায় পুলিশের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বিভিন্ন মহল।
পুলিশ সুত্র জানান, শনিবার রাতে মির্জাপুর বাজারের গ্রামীণ ফোনের ডিলার এমএস তুইতি টেলিকমস এর সেলসম্যান মাসুদ রানা উপজেলার বরাটি, ধল্যা, কুর্ণীসহ বিভিন্ন বাজারে গ্রামীণ ফোনের কার্ড ও ফ্লেক্্ির লোড বিক্রি করে মহাসড়ক হয়ে মোটর সাইকেলযোগে সদরে আসছিল। পথিমধ্যে মহাসড়কের ইচাইল নামক স্থানে দু’টি মোটর সাইকেলযোগে চার ছিনতাইকারী মাসুদের মোটর সাইকেলটিকে গতিরোধ করে। পরে ছিনতাইকারীরা পিস্তল ও চাপাতি দিয়ে জিম্মি করে তার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে ছিনতাইকারীরা একটি মোটর সাইকেল টাঙ্গাইল ও অপরটি ঢাকার দিকে পালিয়ে যায়। পরে মাসুদের ডাকচিৎকারে স্থানীয়রা মোটর সাইকেলযোগে ছিনতাইকারীদের ধাওয়া করলে ঢাকার দিকে যাওয়া ছিনতাইকারীর মোটর সাইকেলের পেছন থেকে একজন মহাসড়কের সোহাগপাড়া নামকস্থানে পড়ে যায়। পরে ওই ছিনতাইকারী তার সাথে থাকা ব্যাগ ফেলে পালিয়ে যায়। এলাকাবাসী ব্যাটি উদ্ধার করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাগের ভেতর থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও দু’টি চাপাতি উদ্ধার করেন।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন পরিত্যক্ত অবস্থায় অস্ত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রামীণ ফোনে ডিলার পিন্টু সাহা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ছিনতাইকারীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছেন বলে তিনি জানান।

ব্রেকিং নিউজঃ