মির্জাপুরে পল্লী সঞ্চয় ব্যাংকের সহকারী ক্যাশিয়ার নিখোঁজ

54

স্টাফ রিপোর্টার,মির্জাপুরঃ
পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার সহকারি ক্যাশিয়ার লাভলু মিয়া তিন দিন ধরে নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার (২ আগস্ট) দুপুরের দিকে তিনি অফিস থেকে নিখোঁজ হন বলে জানা গেছে। এ ঘটনায় শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। ওই দিন রাত বারোটার পর ডায়েরী নম্বর ৮৬। বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধায় ব্যাংকটির শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান এ তথ্যটি নিশ্চিত করেছেন।

জানা যায়, ঘটনার দিন লাভলু মিয়া বেলা দেড়টার দিকে অফিস থেকে বের হয়ে আর ফিরেননি। তিনি টাঙ্গাইল সদরে পরিবার নিয়ে বসবাস করতেন। তার বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলায় বলে জানা গেছে। ঘটনার দিন ব্যাংকটিতে কর্মরত ৯ জন কর্মী মাঠ থেকে কালেকশনকৃত ১০ লাখ ১০ হাজার ৪০৭ টাকা লাভলু মিয়ার কাছে জমা দেন। ওই টাকা সোনালী ব্যাংক মির্জাপুর শাখায় জমা দেওয়ার কথা থাকলেও তা জমা দেওয়া হয়নি। বেলা দেড়টার দিকে অফিস থেকে বের হন। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।
পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার ব্যাবস্থাপক মো. কামরুজ্জামান বলেন, নগদ ১০ লাখ ১০ হাজার ৪০৭ টাকার গড়মিল রয়েছে। টাকাটা লাভলু মিয়া নিয়েছে নাকি লকারে রয়েছে তা লকার ভাঙ্গার পর জানা যাবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনাক্রমে ওই লকার ভাঙ্গা হবে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম টি নিউজকে বলেন, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক কামরুজ্জামান সাধারণ ডায়েরী করেছেন। লাভলু মিয়া লুঙ্গি এবং পাঞ্জাবি পড়ে বের হয়ে যান। এছাড়া পাঞ্জাবির পকেট দুটি ভারী দেখাচ্ছিলো বলেও জিডিতে উল্লেখ করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ