মির্জাপুরে নিষিদ্ধ পলিথিন উদ্ধার ॥ গ্রেপ্তার ২

70

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকভর্তি ৩ হাজার ৮০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। বুধবার (২৬ জানুয়ারি) রাত সোয়া ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার কুরনি এলাকা থেকে এই পলিথিন উদ্ধার করা হয়। এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পলিথিন ভর্তি ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলো- রংপুর জেলার হারাগাছ থানার তপধন গ্রামের বুদা রায়ের ছেলে ট্রাকের চালক মিলন রায় (২৮), একই জেলার পশুরাম থানার জলছত্র গ্রামের মোখলেছুর রহমানের ছেলে ট্রাকের হেলপার শামীম (২৭)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া ১০ টার দিকে মহাসড়কের ওই এলাকার নিরিবিলি হোটেলের সামনে মিনি ট্রাকটি (ঢাকা মেট্রো-১৭-৫১৬৩) থেমে থাকতে দেখা যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩-৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি দৌঁড়ে পালিয়ে গেলেও চালক ও হেলপারকে আটক করতে সক্ষম হয়। পরে ট্রাক তল্লাশী করে ৭ লাখ ৬০ হাজার টাকা মুল্যের ৩ হাজার ৮০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার করা হয়।
আটককৃত ট্রাক চালক ও হেলপারের নামে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) তাদের আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে বলে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আজিজুল হক জানিয়েছেন।

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ