মির্জাপুরে নিখোঁজের চার মাসেও সন্ধান মেলেনি সুমনের

110

Mirzapur Sumon Pictureমির্জাপুর প্রতিনিধি
টাঙ্গাইলের মির্জাপুরে সুমন (১৩) নিখোঁজ হওয়ার চার মাসেও তার সন্ধান মেলেনি। সুমনকে খুঁজে পেতে তার মা সমলা বেগম নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। সুমন এ উপজেলার বাঁশতৈল ইউনিয়নের হরতকীতলা গ্রামের প্রবাসী শাজাহান মিয়ার ছেলে।
জানা গেছে, গত ১৯ সেপ্টেম্বর সকালে মানসিক ভারসাম্যহীন সুমন বাড়ির কাউকে কিছু না বলে বের হয়ে যায়। এরপর আর বাড়ি ফিরে আসে নাই। সম্ভাব্য সকল স্থানে খুঁজেও না পেয়ে সুমনের মা সমলা বেগম মির্জাপুর থানায় সাধারণ ডায়রী করেন। কিন্ত গত প্রায় চার মাস অতিবাহিত হলেও সুমনের কোন সন্ধান মেলেনি। এদিকে কিশোর সুমনের খোঁজ না পেয়ে মা সমলা বেগম ও প্রবাসে থাকা বাবা শাজাহান মিয়া পাগল প্রায় হয়ে পড়েছেন।
শুক্রবার সুমনের মা সমলা বেগম মির্জাপুর প্রেসক্লাবে এসে কান্না জাড়িত কণ্ঠে বলেন আমার ছেলে দেখতে সুন্দর ও শারীরিক ভাবেও সুস্থ স্বাভাবিক। শুধু মানসিক ভাবে একটু সমস্যা রয়েছে। তিনি বলেন, ৪ ফুট ৯ ইঞ্চি লম্বা সুমন কাল রঙের হাফপ্যান্ট পড়ে বের হয়ে যায়। এরপর আর কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে সুমনের পিতা প্রবাসী শাজাহান মিয়া ছেলের চিন্তায় অসুস্থ হয়ে পড়েছেন বলে মা সমলা বেগম জানিয়েছেন।
এ ব্যাপারে মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, দেশের সকল থানায় ওয়ালেস ম্যাসেস পাঠানো হয়েছে।

ব্রেকিং নিউজঃ