মির্জাপুরে নারী জীম সেন্টারের উদ্বোধন

391

এস এম এরশাদ, মির্জাপুর ॥
শরীরের ফিটনেস ও অতিরিক্ত মেদ কমাতে শরীর চর্চার কোন বিকল্প নেই। কেননা, স্বাস্থ্য ভাল থাকলেই যেকোন কাজ করা সম্ভব। এক্ষেত্রে মেয়েদের আরও বেশি স্বাস্থ্য সচেতন হওয়া জরুরি। নারীদের শারীরিক ফিটনেস ঠিক রাখেতে টাঙ্গাইলের মির্জাপুরে ‘স্টাইল ওয়ার্ল্ড ফিটনেস জীম সেন্টার’ এর উদ্বোধন করা হয়েছে। মির্জাপুর পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে কলেজ রোডের তজবির ভিলার দোতলায় অবস্থিত এই জীম সেন্টারের উদ্বোধন করেন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজুর রহমান, মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক, উপপরিদর্শক (এসআই) রুবেল হোসেন, ফয়েজ আহমেদ, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মনির হোসেন, প্রতিষ্ঠানের পরিচালক ফাদিয়া আফরিন রানু প্রমুখ উপস্থিত ছিলেন।
স্টাইল ওয়ার্ল্ড ফিটনেস জীম সেন্টারের পরিচালক ফাদিয়া আফরিন রানু টিনিউজকে বলেন, একজন মানুষ সুস্থভাবে বেঁচে থাকার জন্য শারীরিক ফিটনেস ও অতিরিক্ত মেদ কমানোর বিকল্প নেই। এজন্য আমি নারীদের কথা চিন্তা করে এই জীম সেন্টারটি প্রতিষ্ঠা করেছি। প্রতিদিন সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত কয়েকটি ব্যাচে মহিলা প্রশিক্ষক দ্বারা জীম করানো হবে। এজন্য ভর্তি ফি ১ হাজার টাকা এবং প্রতি মাসে ৫০০ টাকা বেতন নির্ধারণ করা হয়েছে। বর্তমানে জীমের জন্য ১০টি আইটেম রয়েছে। পর্যায়ক্রমে আইটেমগুলো বাড়ানো হবে বলে তিনি জানান।

ব্রেকিং নিউজঃ