মির্জাপুরে নাইট ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত

362

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুরে ঈদুল আযহা উপলক্ষে নাইট ফুটবল ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) রাত সাড়ে ৮টায় মির্জাপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড এর সাহাপাড়া মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শুভসংঘ মির্জাপুর উপজেলা শাখার সভাপতি শরিফুল ইসলাম।

পৌর এলাকার আন্ধরা একাদশ ২-০ গোলে সাহাপাড়া একাদশকে পরাজিত করে। মাঠের চারপাশে ৩০টি লাইট স্থাপন করে ব্যতিক্রমী নাইট ফটবল খেলার আয়োজন করা হয়।
খেলা শেষে উভয় দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শুভসংঘ মির্জাপুর উপজেলা শাখার সভাপতি শরিফুল ইসলাম। এ সময় যুবলীগ নেতা রেজাউল ইসলাম, জুয়েল সিকদার, মারুফ হোসেন, সাইদ মিয়া, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল ফাহাদ, সাবেক ছাত্রলীগ নেতা সুজন মিয়া, যুবদল নেতা শ্যামল কুমার সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলার আয়োজক বিপ্লব রাজবংশী জানান, প্রতি বছর দুই ঈদে এলাকার ছোট বড় সকলেই বাড়ি আসেন। ঈদ উপলক্ষে সকলেই একত্রিত হওয়ার সুযোগ সৃষ্টি হয়। প্রতি ঈদেই আমরা ফুটবল খেলার আয়োজন করে থাকি। এবার মাঠের চারপাশে লাইটিং করে ব্যতিক্রম নাইট ফুটবল খেলার আয়োজন করেছিলাম।

 

ব্রেকিং নিউজঃ