মির্জাপুরে দুই ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ॥ নগদ টাকা লুটপাটসহ আহত ২জন

152

1441552594মির্জাপুর সংবাদদাতাঃ
টাঙ্গাইলের মির্জাপুরে দু’টি ব্যবসা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে পৌর শহরের আমজাদ হোসেন রোডের দুলাল ট্রেডার্স ও বংশাই রোডের দিপু মোবাইল সার্ভিসে এই হামলার ঘটনা ঘটে। হামলায় নাজমূল হাসান লেমন ও দিপু মিয়া নামে দুই ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। আহত লেমনকে মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র হাসপাতালে ভর্তি ও দিপু মিয়াকে মির্জাপুর সদরের একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। সন্ত্রাসীরা ব্যবসা প্রতিষ্ঠান দু’টিতে হামলা চালিয়ে নগদ তিন লাখ ৮৬ হাজার টাকা লুট করে নিয়েছে বলে অভিযোগে জানা গেছে।
জানা গেছে, মির্জাপুর উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের গয়েজ মৃধা (৪৮) ও ফাহাদ মৃধাসহ (১৮) ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল ওই দু’টি ব্যবসা প্রতিষ্ঠানে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। পরে তারা ব্যবসায়ী লেমন ও দিপুকে বেধম মারপিট ও কুপিয়ে গুরুতর আহত করে এবং দুলাল ট্রেডার্স ও দিপু মোবাইল সার্ভিস থেকে নগদ ৩ লাখ ৮৬ হাজার টাকা লুট করে নেয় বলে অভিযোগে জানা গেছে। এ ব্যাপারে মির্জাপুর থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।
দুলাল ট্রেডার্সের মালিক নাজমূল হাসান লেমন বলেন, প্রতিদিনের ন্যায় দোকানের হিসাব নিকাশ করছিলাম। হঠাৎ গয়েজ মৃধার নেতৃত্বে ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে আমাকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে এবং ক্যাশ থেকে নগদ ২ লাখ ১৬ হাজার টাকা লুট করে নিয়েছে।
দিপু মোবাইল সার্ভিস সেন্টারের মালিক দিপু মিয়া বলেন, সন্ত্রাসীরা অতর্কিতে হামলা চালিয়ে বিকাশের নগদ ১ লাখ ৭০ হাজার টাকা লুট করে নিয়েছে।
মামলা দু’টির তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ-পরির্দশক (এসআই) বদিউজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ব্রেকিং নিউজঃ