মির্জাপুরে দুই কাভার্ড ভ্যান ভর্তি ভারতীয় শাড়ি উদ্ধার

31

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুরে দুই কাভার্ড ভ্যান ভর্তি ভারতীয় শাড়ি উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৪ অক্টোবর) ভোর রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা নামক স্থান থেকে শাড়ি ভর্তি কাভার্ড ভ্যান দুটি আটক করা হয়।
অবৈধ পথে ভারত থেকে আনা শাড়ি ভর্তি কাভার্ড ভ্যানের দুই চালক ও দুই হেলপারকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার দক্ষিণ দিঘনা গ্রামের জালাল উদ্দিনের ছেলে কাভার্ড ভ্যান চালক নাজমুল হোসেন (৩০), সাতক্ষীরা সদরের আবুল মোহসিনের ছেলে কাভার্ড ভ্যান চালক আকতারুল ইসলাম (৩৫), সাতক্ষীরা সদরের এরফান আলী গাজীর ছেলে হেলপার মশিউর (৪০) এবং সাতক্ষীরা সদরের দিদার উদ্দিনের ছেলে হেলপার নাসির উদ্দিন (৩০)
পুলিশ জানায়, কাভার্ড ভ্যান দুটি অবৈধ পথে ভারত থেকে আনা শাড়ি নিয়ে সাতক্ষীরা থেকে ঢাকার ইসলামপুরে যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা নামক স্থানে পৌছায়। এ সময় মির্জাপুর থানার এসআই রুবেলের নেতৃত্বে পুলিশ কাভার্ড ভ্যান দুটি তল্লাশী চালিয়ে আটক করে। একইসাথে কাভার্ড ভ্যানের দুই চালক ও দুই হেলপারকে আটক করা হয়। কাভার্ড ভ্যানের ভেতরে গমের বস্তা দিয়ে ঢাকা বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি জব্দ করা হয়। বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত মির্জাপুর থানায় জব্দকৃত শাড়ির সিজার লিষ্টের কাজ চলছিল।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ সায়েদুর রহমান টিনিউজকে বলেন, জব্দকৃত ভারতীয় শাড়ির লিজার লিষ্টের কাজ চলছে। সিজার লিষ্ট শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

ব্রেকিং নিউজঃ