মির্জাপুরে তিনটি কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করলেন -একাব্বর হোসেন এমপি

142

25স্টাফ রিপোর্টারঃ

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, দেশের উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে বিএনপি-জামায়াত ইসলামীর সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের জবার দেয়া হবে।
তিনি রোববার দুপুরে মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের খলিলুর রহমান ডিগ্রী কলেজের নতুন দ্বিতল ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। পরে তিনি খলিলুর রহমান কলেজে ১ কোটি ৩৪ লাখ টাকা ব্যায়ে নির্মিত দ্বিতল ভবনের উদ্বোধন করেন।
বাঁশতৈল কলেজ মাঠে কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে সমাবেশে বক্ততৃা করেন মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, বাঁশতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক বিএসসি, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শামসুর আলম, বাঁশতৈল কলেজের অধ্যক্ষ ফাইজুর রহমান, মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সালমা সালাম উর্মি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, উপজেলা যুবলীগের আহবায়ক সেলিম সিকদার, যুগ্ম আহবায়ক শামীম আল মামুন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আতিকুর রহমান মিল্টনসহ প্রমুখ।
পরে এমপি একাব্বর হোসেন উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা দাখিল মাদ্রসায় ৬১ লাখ টাকা, পাথরঘাটা উচ্চ বিদ্যালয়ে ৫৮ লাখ টাকা ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার কার্যালয় ভবন নির্মাণে ১ কোটি ১৫ লাখ টাকার উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

ব্রেকিং নিউজঃ