মির্জাপুরে জাতীয় পার্টির সমাবেশ অনুষ্ঠিত

87

স্টাফ রিপোর্টার:
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম বলেছেন, জাতীয় পার্টির কাছে আওয়ামী লীগ ও বিএনপি দু’দলই নিরাপদ। কারণ আওয়ামী লীগ মনে করে আগামী জাতীয় নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসলে তারা শেষ হয়ে যাবে। আবার বিএনপি মনে করছে আগামী নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বিএনপি নামে দল থাকবে না। এজন্য তাদের দুই দলের কাছে জাতীয় পার্টিই একমাত্র নিরাপদ।
পূর্ণাঙ্গ উপজেলা ব্যবস্থাপনা বহাল এর দাবিতে ও দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বুধবার (২ অক্টোবর) মির্জাপুরে জাতীয় পার্টি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।




তিনি বলেন, দ্র্রব্য মূল্যের দাম সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। মানুষের মধ্যে নাভিশ্বাস উঠেছে। আজ বাজারে পণ্যের দাম ৫০ টাকা থাকলে, আগামীকাল সেই পণ্য ১০০ টাকায় বিক্রি হচ্ছে। বাজার সরকারের নিয়ন্ত্রনে নেই। এ অবস্থায় দেশে সরকার আছে বলে মনে হয় না। এই অবস্থায় দেশবাসীর কাছেও জাতীয় পার্টি নিরাপদ বলে তিনি দাবি করেন।
এ অবস্থা থেকে মুক্তি পেতে তিনি আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টিকে ভোট দিয়ে সরকার গঠনে দেশবাসীর কাছে আহবান জানান।




বুুধবার বেলা বারোটার দিকে মির্জাপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির উদ্যোগে মির্জাপুর প্রেসক্লাব হতে সদরে পূর্ণাঙ্গ উপজেলা ব্যবস্থাপনা বহাল এর দাবিতে ও দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে গিয়ে সমাবেশ করেন।
মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ভিপি আবু আহমেদের সভাপতিত্বে জহিরুল ইসলাম ছাড়াও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কাশেম, পৌর জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সাইদ আনোয়ার, সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন, উপজেলা যুব সংহতির সভাপতি ও উপজেলা ছাত্র সমাজের সভাপতি সুজন মিয়া প্রমুখ বক্তৃতা করেন।

 




ব্রেকিং নিউজঃ