মির্জাপুরে জাতীয় পার্টির বর্ধিত সভায় নির্বাচনে প্রার্থী দেয়ার সিদ্ধান্ত

139

স্টাফ রিপোর্টার, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির বর্ধিত সভা হয়েছে। শুক্রবার (১ ফেব্রুয়ারি) সকালে উপজেলা সদরের মসজিদ রোডস্থ জাতীয় পার্টির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক এসএ খান মন্টু ও পৌর জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সাঈদ আনোয়ার এবং ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কাশেমের নাম চুড়ান্ত করেছেন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেযারম্যান জহিরুল ইসলাম জহির।
মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ভিপি আবু আহমেদের সভাপতিত্বে উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি ছিবার উদ্দিন ছিবার, সাধারণ সম্পাদক আবুল কাশেম, পৌর জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সাঈদ আনোয়ার, সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ, জাতীয় পার্টির নেতা বাদশা সিকদার ও মামুনুর রশিদ প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে সভায় পৌরসভা ও ১৪টি ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নির্বাচনে দলীয় প্রার্থী বিজয়ী করার লক্ষে সকল নেতাকর্মী ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে বলে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কাশেম জানিয়েছেন।
মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ টিনিউজকে জানান, উপজেলা জাতীয় পার্টির সভায় চেয়ারম্যান পদে দুইজনের প্রস্তাব করা হয়েছে। দলের মনোনয়ন বোর্ড একজনের নাম চুড়ান্ত করবে। উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা তার পক্ষেই কাজ করবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

ব্রেকিং নিউজঃ