মির্জাপুরে জবাই করা দুই শিশুর লাশ উদ্ধার

134

Tangail_Picমির্জাপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ দুই শিশুর জবাই করা লাশ উদ্ধার করেছে। শুক্রবার রাতে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া ময়ুরভাঙ্গা এলাকার একটি লেবু বাগান থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে। নিহতরা হলো- পার্শ্ববতী ঢাকার ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের চর চৌহাট (দেলুটিয়া) গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে শাকিল মিয়া (১০) ও আবু বক্করের ছেলে ইমরান হোসেন (১১)।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গত বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে শাকিল ও ইমরান মির্জাপুরের হাড়িয়া উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর অনুষ্ঠান দেখতে আসে। সেখান থেকে তারা নিখোঁজ হয়। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেল চারটার দিকে মুঠোফোনে অপহরণকারী পরিচয়ে দু’জনের পরিবারের সদস্যের কাছে এক লাখ টাকা মুক্তিপন দাবী করে। শুক্রবার রাতে এলাকাবাসী ওই স্থানে দু’জনের জবাই করা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ রাতে দুই শিশুর গলাকাটা লাশ উদ্ধার করে।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, দুই শিশু নিখোঁজ হওয়ার পর তাদের পরিবারের সদস্যদের কাছে এক লাখ টাকা মুক্তিপন দাবি করে ফোন করা হয়েছিল বলে তিনি পরিবারের সদস্যদের কাছ থেকে জানতে পেরেছেন।
আইনী প্রক্রিয়া শেষে লাশ দুইটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে ওসি জানান। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ব্রেকিং নিউজঃ