মির্জাপুরে ছয় ইউপিতে নৌকার মাঝি হলেন যারা

113

এসএম এরশাদ, মির্জাপুর ॥
টাঙ্গাইলের মির্জাপুরে আগামী (১৫ জুন) ছয় ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন ছয়টিতে আওয়ামী লীগের মনোনয়ন চুড়ান্ত করা হয়েছে। এতে বর্তমান তিন ইউপি চেয়ারম্যান, একজন সাবেক ইউপি চেয়ারম্যান ও দুইজন নতুন মুখ দলীয় মনোনয়ন পেয়েছেন।
তারা হলেন- লতিফপুর ইউপির চেয়ারম্যান জাকির হোসেন, ফতেপুর ইউপির চেয়ারম্যান আব্দুর রউফ ও ভাওড়া ইউপির চেয়ারম্যান আমজাদ হোসেন, বহুরিয়া ইউপিতে সাবেক ইউপি চেয়ারম্যান আবু সাইদ মিয়া, আজগানা ইউনিয়নে আব্দুল কাদের ও তরফপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম মোল্লা। শুক্রবার (১৩ মে) সন্ধ্যায় আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ড তাদের দলীয় মনোনয়ন চুড়ান্ত করেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
দলীয় মনোনয়ন প্রাপ্তদের স্বাগত জানিয়ে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের এমপি খান আহমেদ শুভ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত বলেন, তৃণমুলের জরিপের ভিত্তিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাদের মনোনয়ন দিয়েছেন। আমরাসহ দলের সকলস্তরের নেতাকর্মীরা কাজ করে তাদেরকে বিজয়ী করতে সক্ষম হবো। তবে বিদ্রোহীদের ব্যাপারে দল কটোর অবস্থানে থাকবে বলে তারা জানান।

 

ব্রেকিং নিউজঃ