মির্জাপুরে ছিন্নমূল শীতার্তদের মধ্যে প্রশাসনের শীতবস্ত্র বিতরণ

219

55মির্জাপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম আহমেদ গভীর রাতে ছিন্নমূল শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন। রোববার রাত সাড়ে ১০টা থেকে গভীর রাত পর্যন্ত সদরের বিভিন্ন স্থানে ছিন্নমূল শীতার্তদের মধ্যে তিনি এ শীতবস্ত্র বিতরণ করেন।
শীতার্ত মানুষ শীতে থুবু থুবু হয়ে গভীর রাতে যখন ঘুমাচ্ছিলেন, তখন নির্বাহী কর্মকর্তা মাসুম আহমেদ তাদের ডেকে জাগিয়ে হাতে একটি করে কম্বল তুলে দেন। গভীর রাতে ছিন্নমূল মানুষ শীতবস্ত্র পেয়ে খুবই খুশি হন এবং ইউএনও’র জন্য দোয়া করেন। মির্জাপুর বাজারের বংশাই রোড এলাকার বংশাই ক্লিনিকের নীচে শুয়ে থাকা লালমনিহাটের আব্দুর রশিদ বলেন, দোকানের বারান্দায় লুঙ্গি বিছিয়ে শুয়ে আছি। সকাল হলে কাজে যামু। এই শীতে কম্বলটা খুম কাজে লাগবে।
পাশেই শুয়ে থাকা কুড়িগ্রামের রফিকুল ইসলাম, দিনাজপুরের আকবর আলী বলেন, আল্লাহ আপনের ভাল করুক। টাকলার মধ্যে নুজুবুজু হয়ে কষ্টে শুয়ে আছি। কম্বলটা পেয়ে একটু আরামে ঘুমাতে পারবো।
শীতবস্ত্র বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুজাহিদুল ইসলাম মনির, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা, হাবিবুর রহমান খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আকতারুজ্জামান, উপজেলা প্রকৌশলী খন্দকার আশরাফ, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি নিরঞ্জন পাল সহ প্রমুখ।
গভীর রাতে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণের বিষয়ে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম আহমেদ বলেন, প্রকৃত শীতার্তদের হাতে শীতবস্ত্র পৌছানোর জন্যই রাতে শীতবস্ত্র বিতরণ করা।

ব্রেকিং নিউজঃ