মির্জাপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই

82

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে মাহাবুব আলম মহিন (৪২) নামে ব্যাটারি চালিত এক অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার আছিমতলা নামক স্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা অটোরিক্সটি নিতেই তাকে হত্যা করেছে বলে পুলিশের ধারনা।
মাহাবুব আলম মহিন মির্জাপুর পৌরসভার বাওয়ার কুমারজানী পূর্বপাড়া গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে।




পুলিশ জানায়, মাহাবুব প্রতিদিন সন্ধা থেকে রাত ১২টা পর্যন্ত মির্জাপুর বাজারে অটো চালাতো। প্রতিদিনের ন্যায় বুধবার সন্ধায় সে অটো নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে আসে। রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোন সন্ধান পায়নি। বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। তার গলায় স্কচটেপ পেঁচানো ছিলো এবং মুখ দিয়ে রক্ত পড়ছিলো। খবর পেয়ে পরিবারের লোকজন মৃতদেহ দেখে পরিচয় শনাক্ত করে।




মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, দুর্বৃত্তরা অটোরিক্সটি নিতেই তাকে হত্যা করেছে বলে ধারনা। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের চিহিৃত এবং গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 

 




ব্রেকিং নিউজঃ