মির্জাপুরে কুমুদিনী ফাউন্ডেশন ডে পালিত

50

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে দেশী বিদেশী অতিথিদের উপস্থিতিতে শুক্রবার (১৯ নভেম্বর) কুমুদিনীর ৯০ তম ফাউন্ডেশন ডে পালিত হয়েছে।
তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, সংসদ সদস্য অপরাজিতা হক, সংসদ সদস্য অ্যারোমা দত্ত, বাংলাদেশস্থ মালদ্বীপের রাষ্ট্রদূত শিরুজিমাথ সামির, বাংলাদেশস্থ ভুটানের রাষ্ট্রদূত রিনচেন কুয়েন্টসিল, জাপান দুতাবাসের উপ-প্রধান ইয়ামায়া হিরোইয়োকি, এটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, মুক্তিযুদ্ধ যাদুঘরের ট্রাষ্টি মফিদুল হক, টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো: আতাউল গনিসহ শতাধিক দেশী-বিদেশী অতিথিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তাদের স্বাগত জানান কুমুদিনী কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা।
বিকেলে ভারতেশ্বরী হোমসের ছাত্রীদের অংশ গ্রহণে মনোজ্ঞ ডিসপ্লে অনুষ্ঠিত হয়। সন্ধায় শত শত মোমবাতি প্রজ্জলনের মাধ্যমে কুমুদিনী কমপ্লেক্স মোমবাতির আলোয় সজ্জিত করা হয়। নার্সিং স্কুল ও কলেজ এবং কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের ছাত্রীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠনের আয়োজন করা। অনুষ্ঠানে কুমুদিনীর অতীত, বর্তমান ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে নির্মিত একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।
উল্লেখ্য, এশিয়াখ্যত দানবীর রণদা প্রসাদ সাহা ১৯৩১ সালে কুমুদিনীর ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।

 

ব্রেকিং নিউজঃ