মির্জাপুরে কিশোরির ঝলসানো মরদেহ উদ্ধার

72

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলের মির্জাপুরে অজ্ঞাত (১৫) এক কিশোরিকে গায়ে গরম পানি ঢেলে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। শনিবার (২ অক্টোবর) দুপুরে উপজেলার গোড়াই ইউনিয়নের পালপাড়া গ্রামের কুর্ণীরটেক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ থানায় অজ্ঞাতদের আসামী করে হত্যা মামলা করেছে।
পুলিশ ও এলাকাবাসী টিনিউজকে জানান, ওই এলাকার নুর মোহাম্মদে নামে এক ব্যক্তির জমিতে শনিবার স্থানীয়রা মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ তা উদ্ধার করে। এছাড়া টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার শরিফ উদ্দিন, সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) এসএম মুসা ও মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।
মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন টিনিউজকে জানান, মেয়েটির শরীরে প্রচুর আঘাতের চিহ্ন রয়েছে। চামড়া গরম পানি দিয়ে ঝলসানো রয়েছে। এছাড়া গলায় ওড়না পেঁচানো ছিল। মলদ্বার ও যৌনাঙ্গে বীর্য আসার চিহ্ন পাওয়া গেছে। তাকে ধর্ষণ করা হয়েছে কিনা সে সন্দেহও রয়েছে। তাকে খুবই খারাপভাবে নির্যাতন করা হয়েছে।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক টিনিউজকে জানান, মেয়েটির গায়ে আগে গরম পানি ঢালা হয়েছে। তারপর তাকে শ্বাসরোধ করা হয়েছে। ধারণা করা হচ্ছে মেয়েটি গৃহপরিচারিকা ছিল। তার প্রতি নির্যাতনের মাত্রা বেশি হওয়ার এক পর্যায়ে তাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহ সেখানে ফেলে রাখা হয়। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের পরিচয় ও ঘটনায় জড়িতদের খোঁজ করা হচ্ছে।

 

 

ব্রেকিং নিউজঃ