মির্জাপুরে কবরস্থান থেকে কঙ্কাল চুরি

80

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে কবরস্থান থেকে কঙ্কাল চরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৫ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের কেন্দ্রীয় কবরস্থান থেকে দুইটি কঙ্কাল চুরি হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সকালে ভাতগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড ইউপি সদস্য এছাক মিয়া বিষয়টি নিশ্চিত করেছে।




স্থানীয়রা জানান, গোড়াইল গ্রামের কেন্দ্রীয় কবরস্থান থেকে মঙ্গলবার রাতের আধারে চুরের দল কবর খুড়ে দুইটি কঙ্কাল নিয়ে গেছে। বুধবার সকালে স্থানীয় লোকজন কবস্থানের কাছ দিয়ে যাওয়ার সময় কবর দুটির মাটি সরানো দেখে কাছে গিয়ে কঙ্কাল চুরির বিষয়টি নিশ্চিত হন। পরে তারা স্থানীয় ইউপি সদস্য এছাক মিয়াকে বিষয়টি অবহিত করেন। এর আগেও দুদফায় ওই কবরস্থানে কঙ্কাল চুরির ঘটনা ঘটে।
মৃত. আইয়ুব মিয়ার ছেলে ফয়সাল মিয়া প্রেসক্লাবে এসে জানান, তার বাবার কবর খুড়ে কঙ্কাল নিয়ে যায়। এছাড়া আরেকজনের কবর খুড়ে কঙ্কাল নিয়ে গেছে। এর আগেও আরও পাঁচটি কঙ্কাল চুরি হয়েছে বলে তিনি জানান।
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিমের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে এ বিষয়টি কেউ অবহিত করেননি বলে জানান।

 

 




ব্রেকিং নিউজঃ